উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত কোভিড – ১৯ প্রতিরোধে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন।

অবহেলিত ও অতিদরিদ্র জনগোষ্ঠীর মাঝে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জনাব এস. এম. মোস্তাফিজুর রহমান।

গত ০২/০৮/২০২১ইং তারিখ রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় খুলনা মহানগরের ময়লাপোতা মোড়ে উন্নয়ন সংস্থা কর্তৃক কোভিড – ১৯ প্রতিরোধের লক্ষ্যে সপ্তাহব্যাপী বিনামূল্যে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন সংস্থার নির্বাহী পরিচালক জনাব এস.এম মোস্তাফিজুর রহমান। তিনি সেখানে উপস্থিত সকলের মাঝে মাস্ক বিতরণ করেন এবং সকলকে সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করেন। তিনি আরও বলেন সুস্থ্য থাকতে হলে মাস্ক পরতে হবে এবং নিয়মিত সাবান পানি দিয়ে ঘন ঘন হাত ধুতে হবে। তিনি আরো উল্লেখ করেন, সংস্থা কর্তৃক ইতোপূর্বে সংস্থার সকল কর্মএলাকায় স্থানীয় প্রশাসনের মাধ্যমে কর্মহীন মানুষদের খাদ্যসহায়তার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান এবং সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী শেখ এহতেশাম সালেকের নেতৃত্বে সমৃদ্ধি কর্মসূচীর স্বাস্থ্য কর্মকর্তা ও সমাজ উন্নয়ন কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত থেকে উক্ত কর্মসূচী বাস্তবায়নে সহযোগিতা করেন। এই কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে খুলনা মহানগরের মোট ১০ টি পয়েন্টে সপ্তাহব্যাপী মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে।